তোমায় দেখলে
- অর্ঘ্যদীপ চক্রবর্তী ০৯-০৫-২০২৪

তোমায় দেখলে আমি সত্যিই মুখ ফেরাতে পারিনা।
মনে হয়-
সাক্ষাৎ কোনো দেবীকে দেখছি,
বা হয়ত স্বর্গের কোনো অপ্সরীকে,
বা হয়ত এমন কোনো নারীকে
যাকে গড়া হয়েছে বিশ্বের সব রূপ এক করে।

তোমায় সৃষ্টি করতে সৃষ্টিকর্তা কত মেহনত করেছেন!
মনে মনে তাঁকে লাখো সেলাম জানালেও
মনে হয় কিছু বাকি থাকল,
না জানি তিনি আরও কত সুন্দর!

জানিনা তোমার সৌন্দর্যে কী রহস্য আছে লুকিয়ে
আমি যত দেখি তত শরীরে এক অবর্ণনীয় শিহরণের ঢেউ জাগে।
কোথায় এর উৎপত্তি কে জানে?
আমি নিজেকে ভুলে যাই, ত্রিকাল ভুলে যাই,
সবকিছু ভুলে যাই, সবকিছু,
তোমায় দেখলে।

--- অর্ঘ্যদীপ চক্রবর্তী
২৩/০৬/২০২৩
বারুইপুর

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।